বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

নকল মবিল কারখানায় অভিযান, যুবক আটক

এম এ রাজ্জাক, নওগাঁ 
নওগাঁর পত্নীতলা নকল মবিলের কারখানায় অভিযান চালিয়ে মালামাল জব্দসহ মিলাদুন (২৮) নামের এক যুবক কে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ। ওই যুবক পূর্বপাটিচড়া গ্রামের আনারুল হকের ছেলে।
সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে   আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, সোমবার  সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঠুকনিপাড়া বাজারের পাশে চখনিরখীন মিশন স্কুল এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন থানা পুলিশের একটি চৌকস টিম ।
অভিযানে নকল মবিল কারখানার সন্ধান পান পুলিশ। এসময় ১টি কৌটা প্যাকিং করা ম্যাশিন যাহা এসি ইলেকট্রনিক মটর প্লাস্টিকের ২টি জারকিনে খোলা মবিল ৪৫ লিটার, ৮৭টি কার্টুনে রক্ষিত ১০৪৪ টি প্লাস্টিক ও টিনের খালি কৌটা, কার্টুন বাধা প্লাস্টিকের বেল্ট ২ কয়েল, মবিলের কৌটার গায়ে লাগানো লেবেল ৬০০ পিচ, মবিলের কৌটার টিনের ঢাকনা ১৪৫ পিচ জব্দ করা হয়।
উল্লেখ, দীর্ঘদিন যাবত সেখানে নকল মবিল তৈরি করে নামি দামি কোম্পানির মোড়ক স্টিকার লাগিয়ে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।
পত্নীতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) সেলিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত একজন গ্রেপ্তার করা হয় এবং মামলা রুজু করে সোমবার দুপুরে  ধৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এম এ রাজ্জাক
নওগাঁ

()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335